ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুগ্ধ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জিল্লুর রহমান এমপি কমলগঞ্জে ধলাই নদীর বাঁধ ভেঙ্গে এক লাখ লোক পানি বন্দি মৌলভীবাজারের পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর রহমান রাজনগরে “সিসিমপুর মেলার উদ্বোধন মৌলভীবাজারে প্রার্থীতা ফিরে পেলেন তাজ টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী

সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট শুরু ২৩ মে

প্রথম পাতা » জাতীয় » সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট শুরু ২৩ মে
মঙ্গলবার ● ৯ মে ২০২৩


সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট শুরু ২৩ মেসিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট শুরু হচ্ছে ২৩ মে থেকে। সিলেটের হজযাত্রীদের দুর্ভোগ বিবেচনায় এবার সরাসরি ৭টি ফ্লাইট পরিচালিত হবে। এর মধ্যে সিলেট-জেদ্দা রুটে ৬টি এবং সিলেট-মদিনা রুটে একটি ফ্লাইট রয়েছে।

মঙ্গলবার (৯ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট অফিসের ব্যবস্থাপক মনসুর আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানের সিলেট অফিস সূত্র জানায়, এ বছর সিলেট থেকে হজযাত্রী বেড়েছে দ্বিগুণ। এ বিষয়টি মাথায় রেখে এবার সিলেট থেকে বাড়ানো হয়েছে হজ ফ্লাইট। সিলেট অঞ্চলের ২ হাজার ৯৭৬ জন হজযাত্রী পরিবহনে ৭টি ফ্লাইট পরিচালিত হবে। ২৩ মে ছাড়াও অন্য ফ্লাইটগুলোর মধ্যে রয়েছে-৩ জুন সিলেট-মদিনা, ৬, ১০, ১৭, ১৮ এবং ২০ জুন সিলেট—জেদ্দা।

এছাড়া, শিডিউল ফ্লাইটেও সিলেট থেকে অনেক হজযাত্রী পরিবহন করা হবে বলে জানা গেছে।

হজ এজেন্সিস অব বাংলাদেশ (হাব) সিলেট চ্যাপ্টারের সভাপতি ও লতিফ ট্যাভেলসের স্বত্বাধিকারী জহিরুল কবির চৌধুরী শীরু বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কাছে আমরা সরাসরি হজ ফ্লাইটের দাবি জানিয়ে আসছিলাম। এ ব্যাপারে গত ২ মে বিমানের সিলেট অফিস ব্যবস্থাপক বরাবরে হাব লিখিত আবেদনও করে। সরাসরি ৭টি হজ ফ্লাইট পরিচালিত হলে তা নিঃসন্দেহে সিলেটবাসীর জন্য আনন্দের। এটা হলে সিলেটের হজযাত্রীদের আর ঢাকায় যেতে হবে না। ফলে, তাদের দুর্ভোগ অনেকাংশে লাঘব হবে।

এসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট চ্যাপ্টারের সভাপতি জিয়াউর রহমান খান রেজওয়ান জানান, সিলেট থেকে বিমানের সরাসরি হজ ফ্লাইট পরিচালনার সুযোগ থাকা সত্ত্বেও এটি বাস্তবায়ন না হলে তা হতো দুঃখজনক। সিলেটবাসীর দাবি পূরণে ৭টি সরাসরি হজ ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়ায় তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৫:৫০:৩১ ● ২১৬ বার পঠিত




আর্কাইভ