ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুগ্ধ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জিল্লুর রহমান এমপি কমলগঞ্জে ধলাই নদীর বাঁধ ভেঙ্গে এক লাখ লোক পানি বন্দি মৌলভীবাজারের পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর রহমান রাজনগরে “সিসিমপুর মেলার উদ্বোধন মৌলভীবাজারে প্রার্থীতা ফিরে পেলেন তাজ টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী

নারী ফুটবল লিগে টিকটক

প্রথম পাতা » আইটি » নারী ফুটবল লিগে টিকটক
বুধবার ● ৩ মে ২০২৩


নারী ফুটবল লিগে টিকটক

টিকটক বাংলাদেশের উইমেন্স সুপার লিগের (ডব্লিউএসএল) বিনোদন সহযোগী হয়েছে। চলতি মে মাস থেকে পর্দা উঠছে নারী ফুটবল লিগের। বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং কে স্পোর্টসের সহযোগিতায় দেশের প্রথম নারী ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগের অফিসিয়াল সহযোগী হলো টিকটক।
দক্ষিণ এশিয়ার প্রথম নারী ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগের ‘উইমেন্স সুপার লিগ’ আসর বসবে ঢাকা ও সিলেটে। লিগে চারটি ফ্র্যাঞ্চাইজি অংশ নেবে। সব ফ্রাঞ্চাইজিতে থাকবে ১৮ জন খেলোয়াড়। যার মধ্যে ১৩ জন দেশি। বিদেশি খেলোয়াড় থাকবে পাঁচজন।
উইমেন্স সুপার লিগ (ডব্লিউএসএল) ও টিকটকের পার্টনারশিপের ফলে এখন থেকে হ্যাশট্যাগ (#WSLBD) ব্যবহার করে ভক্তরা ম্যাচের সব স্মরণীয় মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন। ম্যাচের আগে ও পরের কনটেন্ট, ম্যাচ হাইলাইট, ফুটবল বিষয়ক দেশের ক্রীড়াপ্রেমীদের চেতনা ও আবেগের সঙ্গী হবে টিকটক।
বাংলাদেশের স্পোর্টস কনটেন্টের কেন্দ্র হয়ে উঠছে টিকটক। ডিজিটাল ক্রিয়েটাররা খেলাধুলার সেরা সব মুহূর্ত তুলে ধরছে। যা আগে কখনও দেখা যায়নি। ক্রীড়ামোদীদের যুক্ত করা ও পার্টনারশিপ প্ল্যাটফর্মের বাংলাদেশি কমিউনিটিকে দেশের অন্যতম জনপ্রিয় খেলা ফুটবলের সঙ্গে সম্পৃক্ত করতে ভূমিকা রাখছে।
টিকটক ও ডব্লিউএসএল’র পার্টনারশিপ নারীদের খেলাধুলার প্রচার এবং বাংলাদেশের স্পোর্টস নিয়ে কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুযোগ সৃষ্টি করবে। দক্ষিণ এশিয়ায় দেশের উইমেন্স ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ হিসেবে ডব্লিউএসএলের সঙ্গে, টিকটকের সহযোগিতা আরও বেশিঅনুপ্রাণিত করবে।

বাংলাদেশ সময়: ২১:১০:৩৩ ● ১৪৪ বার পঠিত




আর্কাইভ